ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
নেইলপলিশ রিমুভার

নেইলপলিশ রিমুভার হিসেবে টুথপেস্ট

20fours Desk | আপডেট : ১৪ জানুয়ারি, ২০১৯ ০৯:১৭
নেইলপলিশ রিমুভার হিসেবে টুথপেস্ট

পছন্দের রঙে নখ রাঙাতে নেইলপলিশের জুড়ি নেই। নখের সৌন্দর্য বৃদ্ধিতে নেইলপলিশের চাহিদা সবসময়। বর্তমান সময়ে নেল আর্ট জনপ্রিয় একটি স্টাইল। নেল আর্টের জন্য প্রতিনিয়ত নেইলপলিশের রং পরিবর্তন করার প্রয়োজন পড়ে। আর নেইলপলিশ তোলার জন্য প্রয়োজন পড়ে রিমুভারের। বাজারের কিনতে পাওয়া যাওয়া রিমুভার কেমিক্যাল দিয়ে তৈরি বিধায় বেশি ব্যবহারে এটি নখের উজ্জ্বলতা নষ্ট করে দেয়। নখকে করে তোলে শুষ্ক। আবার অনেক সময় রিমুভার শেষ হয়ে যায়, তখন নেইলপলিশ তোলা নিয়ে পড়তে হয় বিপদে। আপনাকে যেনো এই বিপদের পড়তে না হয় তাই আজকের লেখাতে থাকছে নেইলপলিশ রিমুভার হিসেবে টুথপেস্ট এর ব্যবহার। টুথপেস্ট সাধারণত আমরা দাঁত ব্রাশের কাজে ব্যবহার করে থাকি। আজকে জানবো এর ভিন্ন ব্যবহার। চলুন তাহলে জেনে নেওয়া যাক নেইলপলিশ রিমুভার হিসেবে টুথপেস্ট এর ব্যবহার ঃ

উপকরণঃ
টুথপেস্ট প্রয়োজনমত (সাদা বা ফ্লোরাইড টুথপেস্ট)

ব্যবহার পদ্ধতিঃ
নখের উপর টুথপেস্ট লাগিয়ে কিছুক্ষণ রাখবেন এবং  খেয়াল রাখবেন যেন টুথপেস্ট না শুকিয়ে যায়। এরপর তুলো দিয়ে ঘষলেই উঠে যাবে নেইলপলিশ।

শুধু দাঁতের ময়লা বা হলদে ভাবই নয়, খুব ভাল নেইলপলিশ রিমুভারের কাজও করতে পারে টুথপেস্ট।তাহলে এখন থেকে আর রিমুভারের জন্য বিড়ম্বনা নয় সহজেই টুথপেস্ট ব্যবহার করুন নেইলপলিশ রিমুভার হিসেবে।

উপরে